ক্রঃনং | সেবার বিবরন | সাড়া প্রদানের সময়সীমা |
ক। | প্রকল্প গ্রহনের আবেদন | ১৫ কর্মদিবসের মধ্যে |
খ। | অধিদপ্তরীয় কর্মকর্তা/কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ | ০৭ কর্মদিবসের মধ্যে |
গ। | অধিদপ্তরীয় কাজে নিয়োজিত কোন পরামর্শক প্রতিষ্ঠান/ঠিকাদারী প্রতিষ্ঠান/বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থার কার্যসংক্রান্ত অভিযোগ/প্রশ্ন | ১৫ কর্মদিবসের মধ্যে |
ঘ। | পানি সরবরাহ ও স্যানিটেশন বিষয়ক তথ্য সরবরাহের অনুরোধ | ০৩ কর্মদিবসের মধ্যে |
ঙ। | বিভিন্ন সংস্থা কর্তৃক আয়োজিত প্রশিক্ষনে প্রশিক্ষক প্রদান | ০৭ কর্মদিবসের মধ্যে |
চ। | বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যয়ে পানি সরবরাহ ও স্যানিটেশন স্থাপনা স্থাপনের অনুরোধ (Deposit Work) | ১৪ কর্মদিবসের মধ্যে |
১। উর্পযুক্ত সময়সীমার মধ্যে কোন বিষয় নিস্পত্তি করা সম্ভব না হলে, তা ঐ সময় সীমার মধ্যে আবেদনকারীকে কি কারনে ও আর কতদিন সময় লাগবে তা জানাতে হবে।
২। আবেদনকারী উর্পযুক্ত কর্তৃপক্ষের পরিবর্তে অন্যত্র আবেদন করলে তার আবেদন উর্পযুক্ত সময়ের মধ্যে যথোপযুক্ত কর্তৃপক্ষের নিকট পাঠিয়ে আবেদনকারীকে জানাতে হবে।
৩। তথ্য সরবরাহের ক্ষেত্রে প্রচলিত বিধিমালা অনুসরন করতে হবে।
৪। সংশ্লিষ্ট কার্যালয়ের এখতিয়ার বহির্ভূত এলাকা বিষয় সম্পর্কীয় তথ্য প্রাপ্তির আবেদন/অভিযোগ ইত্যাদি ব্যাপারে সংশ্লিষ্ট ব্যাক্তি/ব্যাক্তিবর্গকে তাদের করনীয় সম্পর্কে জানিয়ে দিতে হবে।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস